চুয়াডাঙ্গায় ভুট্টাক্ষেতে নারীর লাশ!

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ১৪:০৭

চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুরে ভুট্টাক্ষেত থেকে রহিমা খাতুন (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে কুতুবপুর গ্রামের একটি ভুট্টাক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত রহিমা খাতুন ওই গ্রামের স্কুলপাড়ার মৃত আকাল আলীর মেয়ে।

পুলিশের ধারনা, দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন রহিমা খাতুন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মালেকা খাতুন বলেন, সকালে প্রতিবেশী এক নারীর সঙ্গে গবাদিপশুর জন্য মাঠে ঘাষ কাটতে যায় রহিমা খাতুন। প্রতিবেশী ওই নারী ফিরে এলেও রহিমা খাতুন বাড়ি ফেরেননি। রাতেও বাড়িতে না ফিরলে শুরু হয় খোঁজাখুঁজি। পরে সকালে যেই মাঠে ঘাষ কাটতে গিয়েছিল ওই স্থানেই কাঁচি হাতে বসা অবস্থায় রহিমা খাতুনের মরদেহ দেখতে পায় গ্রামবাসী। পরে বিষয়টি পুলিশকে জানান তারা।

তিনি আরও বলেন, স্বামীর মৃত্যুর পর দুই মেয়ের বিয়ে দিয়ে বাপের বাড়িতেই থাকতেন রহিমা। তিনি সচ্চরিত্র নারী ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, ঘাস কাটা অবস্থায় মৃত্যু হয়েছে তার। হাতের মধ্যে ঘাস ও কাঁচি ছিল। পুলিশের প্রাথমিক ধারণা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। সুরতহাল শেষে প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ও আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী লাশ তাদের হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :