স্ত্রীকে এসিড নিক্ষেপের মামলায় স্বামীসহ গ্রেপ্তার ৪

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ১৯:৪০

পটুয়াখালীর গলাচিপায় স্ত্রীকে এসিড নিক্ষেপ মামলায় স্বামীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৭টার দিকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার।

গ্রেপ্তাররা হলেন, বরিশালের বাবুগঞ্জ থানার মৃত আবুল কাসেমের ছেলে স্বামী মিলন খাঁন, গলাচিপার সাগর চৌকিদার, হেলাল চৌকিদার, রুবি বেগম।

পুলিশ জানায়, চার বছর আগে গ্রেপ্তার মিলন খাঁনের সাথে তয়নার বিয়ে হয়। বিয়ের পর থেকে তয়না বুঝতে পারে যে, তার স্বামী প্রতারণাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। তখন থেকেই তয়না মিলনকে ভালভাবে চলাফেরা ও অনৈতিক কাজ থেকে বিরত থাকতে বলেন। এসব কথা বলার পর থেকেই তয়নার সাথে দুর্ব্যবহার ও শারীরিক নির্যাতন শুরু করে মিলন। এসব ঘটনার পরে উভয় পক্ষের মুরুব্বিরা একাধিক সালিশের মাধ্যমে এ সমস্যার মীমাংসা করেন। তারা আবার সংসার শুরু করে। কিছুদিন যাবার পর মিলন আবার পূর্বের মত আচরণ শুরু করে। এক পর্যায়ে বাধ্য হয়ে মারপিট সহ্য করতে না পারায় বাবার বাড়িতে চলে আসে। আসার পরেই মিলন ক্ষিপ্ত হয়ে তয়নাকে বিভিন্নভাবে প্রাণনাশসহ নানান রকম ভয়-ভীত ও হুমকি প্রদান করতে থাকে।

গত (২ মার্চ) ভোরে উপজেলার গুপ্তের হাওলা গ্রামের ওই গৃহবধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বুধবার ভোরে ক্ষোভের বশবর্তী হয়ে মিলন তয়নার বাবার বাড়িতে গিয়ে তয়না শয়ন কক্ষের জানালা দিয়ে এসিড ছুড়ে মারে। মিলনের ছোড়া এসিড তয়না মুখ ও শরীরের শরীরের বিভিন্ন স্থানে ঝলসে যায়। এ ঘটনায় তয়নার বড় ভাই ইভান হাওলাদার গলাচিপা থানায় একটা মামলা করেন।

এ বিষয়ে গলাচিপা থানার পরিদর্শক (তদন্ত) আতিক বলেন, ঘটনার পর থেকে পুলিশ আসামি মিলনকে গ্রেপ্তারে মাঠে নামে। পরে গোপন সংবাদে ৯ মার্চ ভোর ৫টার দিকে ঢাকা গাজীপুরের টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে একই স্থানে প্রধান আসামি মিলনসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :