বিরামপুর প্রেসক্লাবের নতুন কমিটি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ১৯:৪৫

দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ কয়েকজনের বিরুদ্ধে দুর্নীতি ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে কমিটি থেকে ১৬ জন সদস্য পদত্যাগ করেছেন। পদত্যাগকৃত ও নতুন সদস্য নিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় আমাদের কন্ঠ'র বিরামপুর প্রতিনিধি মোরশেদ মানিককে সভাপতি ও মাইটিভি'র কামরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়। ওইদিন সকাল ১০টায় নবাবগঞ্জ উপজেলা চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য নতুন এ কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেন।

প্রেসক্লাবের এ কমিটিতে যায়যায়দিন-এর প্রতিনিধি জালাল উদ্দিন রুমীকে সিনিয়র সহসভাপতি, দেশের কণ্ঠ'র ফরিদ উদ্দিনকে সহসভাপতি, কালের কণ্ঠের মাহাবুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক, মানবকণ্ঠের মাজহারুল ইসলাম তানিমকে সাংগঠনিক সম্পাদক, ঢাকা টাইমস'র নূরে আলম সিদ্দিকী নূরকে দপ্তর ও অর্থ বিষয়ক সম্পাদক, এশিয়ান টিভির রিপন চৌধুরী মানিককে প্রচার সম্পাদক, বাংলা পত্রিকার নূর মোহাম্মদ অন্তরকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আজকের পত্রিকার মাহমুদুল হক মানিক, ইনকিলাব'র আবু তাহের, চ্যানেল টুয়েন্টি ফোর'র এএসএম আলমগীর ও দৈনিক প্রাইভেট ডিটেকটিভ'র মোবারক হোসেনকে কার্যকরি সদস্য ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :