হরিণাকুণ্ডে আগুনে পুড়ল বসতবাড়ি

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ মার্চ ২০২২, ২১:০৩ | প্রকাশিত : ১১ মার্চ ২০২২, ২০:৫৮

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় ফ্রিজের লাইনের শর্টসার্কিটের আগুনে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে মৃত জয়নাল মণ্ডলের পুত্র গোলাম মোস্তফার বসতবাড়িতে।

খবর পেয়ে হরিণাকুণ্ডুর ফায়ার সার্ভিসের দমকল বাহিনি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিযন্ত্রণে আনে। কিন্তু তার আগেই গোলাম মোস্তফার বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

ভুক্তভোগী গোলাম মোস্তফা ও প্রতিবেশীরা জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রথমে লিয়াকতের ঘরে থাকা ফ্রিজের বিদ্যুৎ লাইন থেকে শর্টসার্কিট হয়ে আগুন লেগে যায়। এতে ফ্রিজ পুড়ে যায়। এসময় পশের ঘরে আগুন ছড়িয়ে পড়লে লিয়াকতের ভাই উজ্জ্বলের ঘরে থাকা ফ্রিজে আগুন লেগে ছাই পুড়ে ছাই হয়ে যায়। একই সময়ে অন্য ভাই আজিজারের ঘরও রক্ষা পায়নি। তিনটি ঘরের আসবাবপত্রসহ মালামাল আগুনে পুড়ে গেছে।

খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) সেলিম আহমেদ গাড়াবাড়ীয়া গ্রামে গোলাম মোস্তফার বসতবাড়িতে ছুটে যান। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, ইউপি চেয়ারম্যান বসির উদ্দীন ক্ষয়ক্ষতির জন্য দুঃখ প্রকাশ করেন এবং অসহায় মানুষদের পাশে দাঁড়াবার প্রত্যয় ব্যক্ত করেন।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :