পিকনিকের ব্যানার নিয়ে ঝগড়া, থামাতে গিয়ে প্রাণ গেল যুবকের

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ০১:০৮

বগুড়ার শিবগঞ্জে ঝগড়া থামাতে গিয়ে উত্তেজিতদের রডের আঘাতে আতোয়ার রহমান নামে এক যুব বয়সী এক গৃহনির্মাণ শ্রমিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বিহার ইউনিয়নের নাটমরিচা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতোয়ার ওই গ্রামের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় পুলিশ ঘটনাস্থল থেকে দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

জানা গেছে, আগামী রবিবার নাটমরিচা গ্রামের স্কুলছাত্রদের পিকনিকে যাওয়ার কথা। এ উপলক্ষে গ্রামের একটি দোকানের পাশে পিকনিকের ব্যানার টানানো হয়েছিল। কিন্তু শুক্রবার দুপুরে ব্যানারটা ছেঁড়া দেখতে পাওয়া যায়। এ নিয়ে ছোট ছেলেদের মধ্যে বাকবিতণ্ডা থেকে হাতাহাতি শুরু হয়। পরে তাদের বিরোধে গ্রামের কিছু পুরুষ ও নারী জড়িয়ে পড়েন। আতোয়ার ঘটনাস্থলে থাকায় তিনি বিরোধ নিষ্পত্তির জন্য যান। এ সময় উত্তেজিত লোকজন তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস জানান, আমরা জানতে পেরেছি ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে বড়রাও বিরোধে জড়িয়ে পড়ে। আতোয়ার ঝগড়া থামাতে গেলে তাকে পেটানো হয়। এ সময় তিনি মাথায় আঘাত পান। পরে হাসপাতালে নেয়ার তিনি মারা যান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজন নারীকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :