প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষ, প্রাণ গেল মা ও দুই ছেলের

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মার্চ ২০২২, ০২:০৭ | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ০১:১৯

ঢাকার ধামরাইয়ে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে মা ও দুই ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হন নিহত গৃহবধূর স্বামী।

শুক্রবার রাত ১০টার দিকে ধামরাই-ধানতারা আঞ্চলিক সড়কের ঢুলিভিটা মমতাজ ডায়বেটিকস হাসপাতালের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকার বাসিন্দা পিয়ারা বেগম (৪৫), তার দুই ছেলে নাছিব খান (২২) ও ছোটন খান (১৮)। তাদের বাবা নাছির খান (৫৫) গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পিয়ারা বেগম তার দুই ছেলে ও স্বামীকে নিয়ে আত্মীয় বাড়ি থেকে নিজ বাড়ির দিকে সিএনজি অটোরিকশায় ফিরছিলেন। ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সিএনজির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিনজনই গুরুতর আহন হন। তাদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর ছোটন খানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গুরুতর আহত পিয়ারা বেগম ও অপর ছেলে নাসিব খানকে ঢাকায় পাঠানো হলে পথে তারাও মারা যায়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শায়লা শায়মীন জেসি বলেন, রাত সাড়ে ১০টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত চারজন রোগী আসেন। তাদের মধ্যে একজন আগেই মারা যান। অপর দুজনকে ঢাকায় স্থানান্তর করা হলে পথে তারা মারা যান।

এ বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :