‘বিচার করো ছেলেটির…পারলে আমাকে ক্ষমা করো’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মার্চ ২০২২, ১১:৪২ | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ১০:২৮

চেয়ারম্যানের ভাতিজা তার সঙ্গে যা করেছে সেজন্য মা-বাবার সম্মান নষ্ট হবে। আর তাই দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েটি করেছে আত্মহত্যা। লিখে গেছে একটি সুইসাইড নোট, যা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জামালপুর জেলার মেলান্দহের এই ঘটনায় পুলিশ বৃহস্পতিবার রাতে মেয়েটির লাশ এভং সুইসাইড নোট উদ্ধার করে। সেই নোটে মেয়েটি তাকে নির্যাতনকারীর নাম উল্লেখ করে গেছে।

মেলান্দহ পৌরসভার ৪নং ওয়ার্ডের পূর্ব শাহাজাতপুরের বাসিন্দা ওই শিক্ষার্থী সুইসাইড নোট বাদে আরেকটি চিঠিতে লিখেছে, ‘মা, বাবা ওয়াহাব চেয়ারম্যানের ভাতিজা আজকে সারাদিন আমাকে নিয়ে একরুমে কাটাইছে। পারলে ক্ষমা করো। যদি বিচার করো ছেলেটির নাম তামিম আহমেদ স্বপন খান।...মা বাবা তোমরা ভালো থেকো। আমারে ভুলে যেও। আমি বেঁচে থাকলে তোমাদের সম্মান শেষ হয়ে যেতো। বাবা, মা আমি আবার বলতেছি ভালো থেকো।’

ওই ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার ঘটনায় জড়িত তরুণের বিচারের দাবি জানিয়েছে মেলান্দহ পৌরসভার মানুষ। এই দাবিতে শুক্রবার সকালে মেলান্দহ থানার সামনে বিক্ষোভও করেছেন এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার দুপুরে মেয়েটি স্কুল থেকে বাড়ি ফেরে। পরে সন্ধ্যার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তাকে ঝুলন্ত থাকতে পান স্বজনরা। খবর পেয়ে পুলিশ এসে রাতে লাশ উদ্ধার করে। শুক্রবার বিকালে মেয়েটির দাফন সম্পন্ন হয়। এর আগে ময়নাতদন্ত সম্পন্ন করে পুলিশ।

এই ঘটনায় মেয়েটির বাবা চিঠিতে উল্লেখ করে যাওয়া তামিম আহমেদ স্বপনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন। মেয়েটি আত্মহত্যা করেছে প্রাথমিক ধারনার কথা উল্লেখ করে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম ময়নুল ইসলাম বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১২মার্চ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :