রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় দুজন গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ১৮:২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাফিউল হক নাফিকে ছুরিকাঘাতের ঘটনায় র‌্যাবের হাতে দুজন গ্রেপ্তার হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে মহানগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগরীর খোঁজাপুর এলাকার মো. সালাউদ্দীন বাপ্পী ও একই এলাকার মো. নবাব শরীফ। এদের মধ্যে বাপ্পী ও শরীফ উগ্রবাদী ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত বলে জানান র‌্যাব-৫ অধিনায়ক।

শনিবার দুপুরে রাজশাহী র‌্যাব-৫ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৫ এর সদ্য যোগদানকৃত অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

তিনি জানান, রাবি শিক্ষার্থী নাফিকে ছুরিকাঘাতের ঘটনাটি অত্যন্ত দু:খজনক ও চাঞ্চল্যকর। আর তাই এ ঘটনায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব-৫ আসামিদের গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান চালায়।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে মহানগরীর মতিহার থানাধীন জাহাজঘাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত আরও দুজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ওই ঘটনায় রমজান ও নাজমুলসহ ৫-সাতজন সরাসরি জড়িত ছিলেন। এসময় বাপ্পী ও নবাব ঘটনাস্থলে উপস্থিত থেকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। এরপর অন্যদের সঙ্গে তারাও পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।জিজ্ঞাসাবাদ শেষে তাদের সংশ্লিষ্ট থানায় (মতিহার) হস্তান্তর করা হবে। এছাড়া এঘটনায় জড়িত রমজানসহ অন্যান্যদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান চলমান বলেও জানান তিনি।

এর আগে বুধবার রাত পৌনে ১২টার দিকে নগরীর বিনোদনপুর এলাকায় অবস্থিত এনআর ছাত্রাবাসে অবস্থারত শিক্ষার্থীদের মধ্যে এনআর ছাত্রাবাসে নামাজ পড়া নিয়ে বিবাদ দেখা দেয়। ওই বিবাদের সমাধান করতে গিয়ে দুর্বৃত্তদের আক্রমণে গুরুত্বর আহত হন রাবির শিক্ষার্থী নাফিউল হক নাফি। পরে তাকে আহত অবস্থায় রামেক হাসপাতালে নেওয়া হয়। পরদিন সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের একটি অ্যাম্বুলেন্সে করে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

(ঢাকাটাইমস/১২মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :