রাজশাহীতে সীমানা প্রাচীর ধসে এক শ্রমিক নিহত, আহত ৮

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মার্চ ২০২২, ১৮:৪৬ | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ১৮:৪৫

রাজশাহীতে পাঁচতলা বাড়ি নির্মাণের ভীত খননের সময় পাশের সীমানা প্রাচীর ধসে এক শ্রমিক নিহত হয়েছেন। একই ঘটনায় আরও আটজন আহত হয়েছেন। শনিবার বেলা ৩টার দিকে মহানগরীর ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক রিয়াজুলের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়িতে।

আহতরা হলেন- এনামুল হক (৩৫), পিলীপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)। তাদেরকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের বাড়ি গোদাগাড়ীর বালিয়া গ্রামে। আর এনামুল হকের বাড়ি মহানগরীর হেতেম খাঁ এলাকায়।

শ্রমিক রাজিব জানান, মোট ১৭ জন শ্রমিক কাজ করছিলাম। এর মধ্যে নয়জন একই জায়গায় কাজ করা অবস্থায় দেয়াল ধসে পড়ে। সেখানে আমিও ছিলাম। অন্যদের কি হয়েছে জানিনা।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, এনতাজ আলী নামে এক ব্যক্তির জায়গায় গত দুদিন ধরে বাড়ির আরসিসি পিলার নির্মাণ কাজ চলছিল। কাজ চলা অবস্থায় হঠাৎ প্রাচীর ধসে পড়ে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রিয়াজুল নামের একজনকে মৃত ঘোষণা করা হয়েছে। বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম উদ্ধার কাজ শুরু করে। সেখান থেকে উদ্ধার করে পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের কাজ চলমান আছে। আরও ঘণ্টা খানেক কাজ করবো নিচে কেউ আছে কিনা দেখার জন্য।

(ঢাকাটাইমস/১২মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :