মৌলভীবাজারের সাধনপুর স্কুলে বইপত্র ও ক্রীড়া সামগ্রী হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২২, ২১:৪৮

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সাধনপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য বেশকিছু বইপত্রসহ ক্রীড়াসামগ্রী হস্তান্তর করেছে মানবিক সমাজ চর্চা কেন্দ্র নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান। শনিবার দুপুরে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সামগ্রী হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- জাতীয় সংসদ সচিবালয়ের মানবসম্পদ অধিশাখার সিনিয়র সহকারী সচিব এবং বিদ্যালয়ের মুখ্য প্রতিষ্ঠাতা মোহাম্মদ খালেদুর রহমান।

বিদ্যালয়ের শিক্ষিক তুহিন তালুকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী, বীর মুক্তিযোদ্ধা লোকেশ চন্দ্র দাস, সমাজসেবক মাহমুদ আলী ফটিক, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, মানবিক সমাজ চর্চা কেন্দ্রের সভাপতি নাজিকুল ইসলাম ভূঁঞা, সাধারণ সম্পাদক

জসিম উদ্দীন, অর্থ সম্পাদক কল্লোল দাশ বনি, শাহাদাত হোসেন রিকাউন প্রমুখ।

পরে সংস্থাটির পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ২৫০ বইসহ একটি স্টিলের বুক সেল্ফ, ২টি ফুটবল, ১টি ভলিবল ও নেট, ২টি ক্রিকেট ব্যাট, স্ট্যাম্প ও ৩টি বল, স্কীপিং রোপ ৬টি, দাবা সেট ৩টি কমিটির কাছে হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :