কুম্ভের আর্থিক লাভের সম্ভাবনা, প্রেমে সাফল্য বৃষের

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ০৯:০৯

রাশিফল পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎ কথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ

আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। আকস্মিক টাকাকড়ির আগমন, আপনার রসিদগুলোর এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।

বৃষ

আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাকে আপনি ভালোবাসেন তার সাথে যোগাযোগ করুন এবং দিনটির সেরা উপযোগ করুন। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাটি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন।

মিথুন

স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। আজ, অবিচ্ছিন্ন অর্থের প্রবাহ থাকবে এবং আজ ধন-সম্পদ জড়ো করতে আপনার অসুবিধা হতে পারে। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। প্রেমের জীবন গতিশীল হবে। আজ আপনি অবসরের মুহুর্তগুলোতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে।

কর্কট

আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার স্ত্রী আপনার সাথে থেকে ভালো না হওয়া কিছু জিনিসগুলো বলতে পারেন।

সিংহ

আজ শান্ত-উদ্বেগমুক্ত থাকুন। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আজ আপনার পক্ষে অনুকূল বলে মনে হচ্ছে না। সুতরাং, আপনার অর্থ নিরাপদ রাখুন। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে।

কন্যা

আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

তুলা

আজ আপনার সকালটি একঘেয়ে ও অলস হতে পারে।সম্ভবত আপনার শরীর ভালো না থাকায়। পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় নিজের সীমা অতিক্রম করবেন না। পরিস্থিতিটিকে অপ্রীতিকর হতে দেবেন না। ধর্মীয় কাজে আজ আপনার খরচ হতে পারে। তবে, কিছু পেতে হলে কিছু হারাতে হয়। সন্ধ্যেবেলার দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক

আজ সারাদিন আপনি ইতিবাচক শক্তিগুলির দ্বারা আবৃত থাকবেন।আপনার শারীরিক ও মানষিক অবস্থা এখন তুঙ্গে আছে।মেজাজ পরিবর্তন করে গৃহের শান্তিপূর্ণ পরিবেশটিকে নস্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে, তাই নিজের মেজাজের উপর এবং বচনের উপর নিয়ন্ত্রণ রাখুন।

ধনু

দিনটি আপনার জন্য সাধারন। প্রথমভাগটি খুব ক্লান্তিকর হবে এবং আপনার সাস্থ্যও খুব ভালো থাকবে না।গৃহে কিছু মতবিরোধও হতে পারে।তবে পরিনত মানষিকতার সাহাজ্যে এটিকে এড়িয়ে যাওয়া যায়। যদি কোনো অস্ত্রপাচার ইত্যাদির পরিকল্পনা থাকে তবে সেটিকে পিছিয়ে দিন কারণ অস্ত্রপচারের জন্য সময়টি ভালো নয়। তবে সমস্যাগুলো দিনের পরের ভাগটিতে কেটে যাবে।বন্ধুদের সাথে ঝগড়া–বিবাদ মিটিতে নিন এবং তাদের সাথে সুন্দর সময় কাটান।

মকর

জীবিকাক্ষেত্রে, আর্থিকভাবে এবং সামাজিকভাবে দিনটি ফলদায়ী কারণ এসময়ে বিভিন্ন ক্ষেত্রে আপনি নাম, যশ অর্জন করবেন। তবে দিনের শেষভাগে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। আদালত সঙ্ক্রান্ত বিষয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ী চালান।

কুম্ভ

প্রত্যাশিত ও অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে।আপনি দূর্দান্ত কাজ করেছেন, আপনার উর্ধতনেরা আপনার কাজে খুবই খুশি ও সন্তুস্ট , তাই দারুন একটি সংবর্ধনার জন্য প্রস্তুত থাকুন।তারা আপনার পদন্নতিও করতে পারেন। কর্মব্যাস্ত দিনটির শেষে কোথাও বেড়াতে বেরোন।

মীন

চাকুরিজীবী ও ব্যাবসায়িদের জন্য ভালো নাও হতে পারে।উর্ধতন ও প্রতিদ্বন্দী্দের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন।কর্মসূত্রে আপনাকে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে।তবে প্রাথমিক কিছু সমস্যার পর কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে এবং আপনি অসম্পূর্ণ কাজগুলো সন্ধ্যের মধ্যে সম্পন্ন করে ফেলতে পারবেন।আপনার সন্তানদের প্রগতি ও সাফল্য আপনাকে দারুন আনন্দ দেবে এবং আপনি সন্তুস্ট বোধ করবেন।

(ঢাকাটাইমস/১৩ মার্চ/আরজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :