ঠাকুরগাঁওয়ে আগুনে পাঁচ পরিবারের ঘরবাড়ি পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
| আপডেট : ১৩ মার্চ ২০২২, ১২:২৫ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১১:০১

ঠাকুরগাঁওয়ে আগুনে পাঁচটি পরিবারের সবকটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সেই সাথে ঘরে রাখা নগদ টাকা ও মালামাল পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে পবিত্র কোরআন শরীফের লেখাগুলো অক্ষত রয়েছে।

শনিবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার ২২ নম্বর সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামে এই আগুনের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, গভীর রাতে গোয়াল ঘর থেকে আগুন দেখা দেয়। বিদ্যুতের লাইন থাকায় তাৎক্ষণিকভাবে আগুন ছড়িয়ে পড়ে। এতে পাঁচটি পরিবারের ঘরবাড়িসহ টাকা-পয়সা ধান-চাল গরু-ছাগল কাপড়সহ সব পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে ক্ষতিগ্রস্ত আইনুল হক জানান, আমার ঘরে রাখা এক লাখ ১০ হাজার টাকা আগুনে পুড়ে গেছে। এছাড়া ধান, চাল, আলুসহ কোন কিছু রক্ষা করতে পারিনি।

সাইফুল ইসলাম নামে অপর একজন জানান, আমরা দিনমজুর। অন্যের বাড়িতে কাজ করে জীবন ধারণ করি। আগুনে আমার ছয়টি গরু ও একটি ছাগল পুড়ে যায়।

অপর একজন বলেন, রাত ১২ টায় হঠাৎ করে গোয়াল ঘরে আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ব্যক্তি মাহবুব আলম জানান, এখানকার পাঁচটি পরিবার দিনমজুরি করে জীবন ধারণ করে। আগুনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। গরু-ছাগল হাঁস-মুরগি টাকা-পয়সা ধান-চাল ইত্যাদি পুড়ে গেছে। কিন্তু আল্লাহ তায়ালার কোরআন শরীফ অক্ষত রয়েছে।

২২ নম্বর সেনুয়া ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি আমার ব্যক্তিগত কাজে ঢাকায় আছি। আগুনের ঘটনা স্থানীয় লোকজনের মুখে শুনেছি । সেজন্য ঢাকা থেকে রওনা দিয়েছি।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :