নোয়াখালীতে পৃথক ঘটনায় দুই যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৩:২০

নোয়াখালীর বেগমগঞ্জ ও সোনাইমুড়ী উপজেলা থেকে পৃথক ঘটনায় মোবারক হোসেন শাওন (১৮) এবং আনোয়ার হোসেন (২৮) নামে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের সাহা উদ্দিন স্বপনের ছেলে মোবারক হোসেন শাওন। সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের নয়া রাজারামপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে আনোয়ার হোসেন।

পুলিশ জানায়, শাওন চৌমুহনী বাজারের তাহেরা ট্রেডার্সে দীর্ঘদিন ধরে চাকরি করেন। এ কাজের সুবাদে গত ৩-৪ মাস আগে ওই প্রতিষ্ঠানের মালিক আবদুল মতিন তার পালক মেয়ের সাথে জোরপূর্বক শাওনের বিয়ে দেয়। এ বিয়ে নিয়ে তাদের সাথে মনোমালিন্য চলছিল। এর জেরে শনিবার সন্ধ্যায় তাহেরা ট্রেডার্সে বিষ জাতীয় কিছু খেয়ে মাটিতে লুটে পড়ে শাওন। যা দোকানে থাকা সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছে পুলিশ।

পরে দোকানের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করে। পরে সিএনজিতে করে তার লাশ বাড়িতে পাঠিয়ে দেন শ্বশুর আবদুল মতিন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মোবারক হোসেন শাওনকে তার শ্বশুর বাড়ি থেকে ডেকে নরোত্তমপুর ইউনিয়নে তাদের বাড়িতে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

কিন্তু ঘটনায় শাওনের মা সামছুন নাহার বাদী হয়ে আবদুল মতিনকে আসামি করে একটি হত্যা মামলার প্ররোচনা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান থানার ওসি মীর জাহেদুল হক রনি।

অপরদিকে শনিবার রাতে জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের নয়া রাজারামপুর গ্রামের একটি বাগান থেকে আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। পারিবারিক বিষয়ে দীর্ঘদিন হতাশ থাকা আনোয়ার বিষপ্রাণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছেন ওসি হারুন অর রশিদ। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :