নোয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২২, ১৫:৩৩ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৫:০৫

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মো. রাফি (১৬) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। রবিবার দুপুর ২টার দিকে বীরশ্রেষ্ঠ রুহুল আমিন সড়কের শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রাফি পৌরসভার শিমুলিয়া এলাকার নোয়া বাড়ির মাওলানা সামছুদ্দিনের ছেলে। সে সোনাইমুড়ী হামিদিয়া কামিল ও দাখিল মাদ্রাসার ছাত্র। একই ঘটনায় আরও একজন আহত হয়েছেন। তার নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেলে রুহুল আমিন সড়ক দিয়ে পশ্চিম দিকে যাচ্ছিল রাফি ও তার এক বন্ধু। সোনাইমুড়ী কলেজ গেইট পার হওয়ার পর শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক ও রাফি দুজন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রাফির মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করা হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :