চাঁদপুরে ১৬০০ বোতল ফেনসিডিল জব্দ, গ্রেপ্তার ১

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৬:২৮

চাঁদপুরের শাহরাস্তিতে এক হাজার ৬০০ বোতল ফেনসিডিলসহ জিয়াউদ্দিন রিয়াজ নামে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার সকালে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়া চোঁ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে গনমাধ্যমেক এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নানের নেতৃত্বে বেশ কয়েকজন উপ-পরিদর্শক (এসআই) চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বানিয়া চোঁ এলাকায় অবস্থান নেয়। ওইসময় কুমিল্লা থেকে আসা একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-১৪-২৮৬৪) চ্যালেঞ্জ করলে গাড়িটি দ্রুত গতিতে ঘটনাস্থল অতিক্রম করে নাওড়া এলাকার সড়কে প্রবেশ করে। পুলিশ তাদের ধাওয়া করে ঘুঘুশাল গ্রামের বান বিলাস দিঘির পাড়ে গাড়িটি থামাতে সক্ষম হয়। গাড়ির ভেতর থেকে কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জানরা গ্রামের জুলফুর রহমানের ছেলে মো. জিয়া উদ্দিন রিয়াজকে আটক করে। গাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ৮টি কাগজের মোড়কে রক্ষিত ১ হাজার ৬০০ বোতল ফেনসিডিল জব্দ করেন।

পুলিশ আরো জানায়, অভিযান পরিচালনার সময় পুলিশ সদস্য রিয়াদ আহত হন। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি কালে গাড়িতে থাকা অন্য মাদকারবারিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :