মানিকগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ১৩

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২২, ১৬:৫৯ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৬:৫৭

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে হেরোইন, গাঁজা ও মদসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে জেলা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সুমন (৩৬), মো. নুরুল ইসলাম নুরু (৪০), মো. সুজন মিয়া (২৪), শামীম আহম্মেদ সৌরভ (২৫), মেহেদী হাসান ওরফে সুজন (৩১), হায়দার (২৩), আল-আমিন (২০), মো. রাজিব (২৬), মো. ইলিয়াছ (৩৫), মো. আবু বক্কর (৩৫), মো. আবুল রায়হান ওরফে রনি (৩৮), চান মিয়া (৪২) ও মো. শুভ মিয়া (১৯)।

পুলিশ জানায়, গত ২৪ ঘণ্টায় মানিকগঞ্জ সদর, সিংগাইর, ঘিওর ও শিবালয় উপজেলার সাতটি স্থানে অভিযান পরিচালনা করে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৩৭ গ্রাম হেরোইন, ৩০০ গ্রাম গাঁজা ও ৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৮৩ হাজার টাকা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, জেলা পুলিশ প্রতিদিনই মানিকগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ মাদকসেবী ও কারবারীদের গ্রেপ্তার করছে। আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :