কোভিডের ক্ষতি পোষাতে প্রতিকার ক্লাস নেওয়া হবে: শিক্ষামন্ত্রী

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৮:০১

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছেন, করোনাভাইরাস মহামারীতে শিক্ষার্থীদের ক্ষতি পোষাতে রেমিডিয়াল ক্লাস বা প্রতিকারমূলক ক্লাস নেওয়া হবে। এছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের পুনর্বিন্যাস করা সিলেবাসে পরীক্ষা নেয়া হবে।

রবিবার সকালে সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, আগামী ১৫ মার্চ থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে পুরোদমে ক্লাস চালু করা হবে। করোনার কারণে কিছু ঘাটতি হয়েছে। সে ঘাটতিগুলো পূরণের জন্য রেমিডিয়াল ক্লাস যেগুলো হওয়ার কথা, সেগুলো হবে। এসএসসি, এইচএসসি পরীক্ষার্থীদের পুনর্বিন্যাস করা সিলেবাসে পরীক্ষা নেয়া হবে।

এর আগে সকাল ৯টার দিকে শিক্ষামন্ত্রী সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। দুদিনের সফরে দিনাজপুর ও সৈয়দপুরে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে আসেন তিনি।

এসময় সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহানসহ নীলফামারী, লালমনিরহাট, দিনাজপুর, রংপুর জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষামন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিদা লাকি, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান, পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, কৃষিবিদ মুবিন সরকার প্রমুখ।

(ঢাকা টাইমস/১৩মার্চ/আরকেএইচ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :