রানের পাহাড় গড়ছে অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২২, ১৮:৩০

করাচিতে অনুষ্ঠিত তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনে খাজা-ক্যারিদের দুর্দান্ত ব্যাটিংয়ে রীতিমতো রানের পাহাড় গড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। দ্বিতীয় দিনশেষে ৮ উইকেটের বিনিময়ে ৫০৫ রান তুলেছে অজিরা। তৃতীয় দিনের খেলায় আবারও ব্যাট করতে নামবে সফরকারীরা।

প্রথমদিনে ৩ উইকেটে ২৫১ রানে দিনশেষ করা অস্ট্রেলিয়ার হয়ে দ্বিতীয় ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটার উসমান খাজা এবং নাথান লিয়ন। শূন্যরানে খেলা শুরু করা লায়ন আউট হয়েছেন ব্যক্তিগত ৩৮ রানে। আর ১২৭ রানে খেলা শুরু করা খাজা আউট হওয়ার আগে করেন ১৬০ রান।

এরপর ২৩ রানে আউট হন ট্রেভিস হেড এবং ২৮ রানে ফেরেন ক্যামেরুন গ্রিন।

অষ্টম উইকেট জুটিতে মিচেল স্টার্ককে সঙ্গে নিয়ে ৯৮ রানের জুটি গড়েন অস্ট্রেলিয়ান উইকেটকিপার ব্যাটার অ্যালেক্স ক্যারি। ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করার পর সেঞ্চুরির পথেই হাঁটছিলেন তিনি। কিন্তু তাকে ফিরতে হয় নার্ভাস নাইনটিতে। তিনি আউট হয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজমের করা বলে।

আউট হওয়ার পূর্বে করেন ৯৩ রান। ১৫৯ বলে খেলা তার এই শৈল্পিক ইনিংসটি সাতটি চার এবং দুটি ছয়ে সাজানো। এদিকে ২৮ রানে মিচেল স্টার্ক এবং শূন্যরানে অপরাজিত থাকেন প্যাট কামিন্স।

পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন ফাহিম আশরাফ এবং সাজিদ খান। এছাড়া একটি করে উইকেটের দেখা পান নোমান আলি, হাসান আলি এবং বাবর আজম।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :