শিগগিরই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসবে: পরিকল্পনামন্ত্রী

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ২০:৫১ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২০:২২

শিগগিরই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসবে বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, করোনার ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকার যেভাবে সফলতার সঙ্গে মোকাবিলা করেছে, ঠিক তেমনি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিও নিয়ন্ত্রণে নিয়ে আসবে।

সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কাজ করছে সরকার। রমজান মাসে পণ্যের দাম স্থিতিশীল থাকবে। কোনো ধরনের সংকট সৃষ্টি করতে দেওয়া হবে না। আমরা ট্রাকে করে এলাকায় এলাকায় নিত্যপ্রয়োজনীয় মালামাল সাশ্রয়ী দামে পৌঁছে দেব।

মন্ত্রী মান্নান বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। উন্নয়নের জন্য রাজনৈতিক স্থিতিশীল পরিবেশ দরকার। এখন দেশে কোনো মানুষ না খেয়ে থাকে না, কেউ অন্ধকারে থাকে না। সরকার সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করেছে। তাই দেশ থেকে করোনা বিদায় নিয়েছে। এবার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিও বিদায় নেবে।

কর্মশালায় বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর, জাইকার উপজেলা সমন্বয়ক হোসাইন আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :