এবার আটটি দেশ নিয়ে হবে বঙ্গবন্ধু কাপ কাবাডি টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ২০:৫৪ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২০:২৩

এবার আটটি দেশ নিয়ে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট। মার্চ মাসের তৃতীয় সপ্তাহে- ১৯ থেকে ২৪ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি।

সোমবার রাজধানীর পল্টন বাংলাদেশ কাবাডি ফেডারেশন গ্রাউন্ডে টুর্নামেন্ট নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এই আসর আরও আকর্ষণীয় ও জমজমাট হওয়ার আশাবাদ ব্যক্ত করে র‌্যাবের মহাপরিচালক বলেন, টুর্নামেন্টের পরিধি বৃদ্ধি করতে এবার এশিয়ার বাইরে ইউরোপ ও আফ্রিকা মহাদেশের একাধিক দেশকে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু সার্বিক পরিস্থিতি বিবেচনায় ইউরোপের ইংল্যান্ড, আফ্রিকার কেনিয়া, এশিয়ার মধ্যপ্রাচ্যের ইরাক, আসিয়ানের মালয়েশিয়া ও ইন্দোনেশিয়া ও দক্ষিণ এশিয়ার শ্রীলঙ্কা, নেপাল ও স্বাগতিক বাংলাদেশ থাকছে টুর্নামেন্টে।

তিনি বলেন, গত বছর মার্চ-এপ্রিলে করোনা দুঃসময়ে সরকারি নির্দেশনা মেনে আফ্রিকা, ইউরোপ ও এশিয়া এই তিন মহাদেশের পাঁচটি দেশকে নিয়ে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডির প্রথম আসর অনুষ্ঠিত হয়েছিল। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট 'বঙ্গবন্ধু কাপ-২০২২ ধারাবাহিকতা বজায় রেখেছে।

সাত দিনের এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিতে বিদেশি দলগুলো আগামী ১৬ ও ১৭ মার্চ বাংলাদেশে আসবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/১৪মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :