বাগেরহাটে ছিনতাইয়ের অভিযোগে ইউপি সদস্য কারাগারে

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২১:৫৫

বাগেরহাটে ব্যবসায়ীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই এবং মারধরের অভিযোগে আরিফুল ইসলাম (৪০) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া বাজার থেকে পুলিশ ওই ইউপি সদস্যকে গ্রেপ্তার করে। সোমবার বিকালে ইউপি সদস্য আরিফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রবিবার রাতে কাড়াপাড়া গ্রামের বাসিন্দা রাজীব সাহা নামে এক ইলেকট্রিক ব্যবসায়ী বাদী হয়ে ইউপি সদস্য আরিফুল ইসলাম ও তার সহযোগী শেখ রিপনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগে বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা করেন।

আরিফুল ইসলাম সদরের কাড়াপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। তিনি কাড়াপাড়া গ্রামের প্রয়াত আজাহারুল ইসলামের ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কাড়াপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম তার ওয়ার্ডের বাসিন্দা ইলেকট্রিক পণ্যের ব্যবসায়ী প্রদীপ সাহার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। রবিবার সকালে ব্যবসায়ী প্রদীপ ও তার ছোট ভাই রাজীব সাহা তাদের বাগেরহাট শহরের দশানী এলাকায় অবস্থিত ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে কাড়াপাড়া বাজারে আগেই ওঁৎ পেতে থাকা ইউপি সদস্য আরিফুল ইসলাম ও তার ৩/৪ জন সহযোগী তার পথরোধ করে এলোপাথাড়ি মারধর শুরু করে। এসময় রাজীবের পকেটে থাকা নগদ ৩৭ হাজার ৫০০ টাকা এবং গলার স্বর্ণের চেইন ছিনতাই করে চলে যাওয়ার সময়ে বলে তোদের কাছে দাবি করা দুই লাখ টাকার কিছু অংশ নিয়ে গেলাম। বাকি টাকা আগামী দিনের মধ্যে পরিশোধ না করলে তোদের দুই ভাইকে জীবনে শেষ করে দেবে বলে হুমকি দিয়ে তারা চলে যায়। ওই ব্যবসায়ীর দেয়া অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে কাড়াপাড়া বাজার এলাকা থেকে ইউপি সদস্য আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে আরিফের বিরুদ্ধে ওঠা অভিযোগে সত্যতা মিলেছে। পুলিশ চাঁদাবাজির ঘটনাটি তদন্ত করছে। অন্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :