দেড় যুগ পর জীবননগর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২১:৫৮

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

এছাড়া প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এবং বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা এমপি, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আজগার টগর এমপি উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয়ার্ধে উপাধ্যক্ষ নজরুল ইসলামকে সভাপতি এবং আবু মো. আব্দুল লতিফ অমলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

দীর্ঘ ১৮ বছর পর জীবননগর উপজেলা আওয়ামী লীগের এটি ত্রি-বার্ষিক সম্মেলন। জীবননগর পৌরসভার ইক্ষু ক্রয় কেন্দ্রে অনুষ্ঠিত হয় এই সম্মেলন।

সবশেষ ২০০৪ সালের ডিসেম্বর মাসে জীবননগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। ওই সম্মেলনে মো. গোলাম মোর্তূজা সভাপতি ও মো. শরিফ উদ্দীন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে শরিফ উদ্দীন মারা যাওয়ায় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মো. নজরুল ইসলাম দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :