গোপনাঙ্গ চেপে ধরে মৃত্যুর অভিযোগ, হাসপাতাল বলছে বিষ পান

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
| আপডেট : ১৪ মার্চ ২০২২, ২২:১৪ | প্রকাশিত : ১৪ মার্চ ২০২২, ২২:১২

ঠাকুরগাঁওয়ে গ্রামের দুই পক্ষের মারামারিতে গোপনাঙ্গ চেপে ধরে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় এক প্রতিবেশীর মৃত্যুর অভিযোগ উঠেছে। কিন্তু হাসপাতাল বলছে বিষপান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বেচ্ছাসেবকলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর ১ টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

নিহত জাবেদ আলী (৩০) সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়নপুর সরকার পাড়ার নূর ইসলামের ছেলে।

আটক স্বেচ্ছাসেবকলীগ নেতা নূর আলম সদর উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের সভাপতির দায়িত্বে রয়েছেন। তাকে কাজিপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন মোহম্মদপুর ইউপি চেয়ারম্যান মোঃ সোহাগ এবং আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম।

ইউপি চেয়ারম্যান সোহাগ বলেন,গত মঙ্গলবার সরকারপাড়া গ্রামের দুই পরিবারের দুই ছোট বাচ্চা মাঠে খেলতে গিয়ে হাতাহাতি করে। এ নিয়ে পরিবার দুটির মাঝে হাতাহাতি হয়। এ ঘটনায় স্বেচ্ছাসেবকলীগ নেতা নূর আলমসহ উভয়পক্ষ আমার কার্যালয়ে আসলে আমি তাদের চিকিৎসার পরামর্শ দেই।

চেয়ারম্যান বলেন, পরবর্তীতে কদিন বাদে তারা চিকিৎসা নিয়ে বাসায় আসলে আবারও তর্কে জড়িয়ে মারামারি করে। এ সময় উভয় পক্ষ আবারও আহত হয়৷ এতে জাবেদের গোপনাঙ্গ চেপে ধরার অভিযোগ উঠে প্রতিপক্ষের এক নারীর বিরুদ্ধে। এদিন সংঘর্ষে অপর পক্ষের এক নারী গুরুতর জখম হলে তাকে চিকিৎসার জন্য রংপুর নিয়ে যায় পরিবারের লোকজন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোমেনা বেগম বলেন, গত ৭ মার্চ তারিখে দ্বিতীয়বারোর মতো মারামারি হয় দুই পক্ষের মধ্যে। জাবেদকে ধরে মারপিট করে রনি ও তার বৌ মামুনি আক্তার। এ সময় রনীর বৌ জাবেদোর গোপনাঙ্গ চেপে ধরলে জাবেদ বাঁচাও বলে চিৎকার করে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ওসি তানভীরুল জানান, এ ধরনের মারামারির ঘটনায় গতকাল জাবেদের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। এতে রনি ও তার স্ত্রী মামুনিসহ আরও ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ওসি বলেন, আমরা ঘটনাটি তদন্ত করছি। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

অভিযুক্ত রনির মুঠোফোনে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। সে তার স্ত্রীর সাথে রংপুরে আছে বলে স্থানীয় একটি সূত্র থেকে জানা যায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রাকিবুল হাসান চয়ন বলেন, জাবেদ গত ৭ তারিখে হাসপাতালে চিকিৎসা নিতে আসে। চিকিৎসা নিয়ে সে বাসায় ফিরে যায়। গতকাল সে বিষপান করে অসুস্থ্ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। জাবেদের মৃত্যুতে রহস্য রয়েছে। আমরা তদন্ত করছি বিষয়টি।

নিহতের স্ত্রী লিপি আক্তার বলেন, আমার স্বামী বিষ পান করেনি। গোপানাঙ্গ চেপে ধরার কারণে তীব্র ব্যথায় বেশ কদিন ধরে কাতরাচ্ছিল। তাই গতকাল হাসপাতালে নিয়ে এসেছিলাম।

(ঢাকাটাইমস/১৪ মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :