লিভারপুলের সুযোগ বাড়াল সিটি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২২, ১৫:৫১

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতের ম্যাচে ক্রিস্টল প্যাসেলের মাঠে জিততে পারেনি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা ক্লাব ম্যানচেস্টার সিটি। ম্যাচটি ড্র হয়েছে গোলশূন্য ব্যবধানেই। পেপ গার্দিওলার শিষ্যরা পয়েন্ট হারানোর কারণে সিটিকে টপকানোর কিছুটা সুযোগ বেড়ে গেল লিভারপুলের।

ক্রিস্টল প্যালেসের ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচে গার্দিওলার দল প্রতিপক্ষের পোস্টে ১৮টি শট নেয়। আর ৭৪ শতাংশ বলের পজিশন সিটির দখলেই ছিল। কিন্তু গোল মিসের মহরায় শেষ পর্যন্ত এগিয়ে যাওয়া হয়নি সিটিজেনদের। বার্নান্ডো সিলভা ও অমারিক লাপোর্তেকেই এই গোল মিসের জন্য সবচেয়ে বেশী দায়ী করা যায়।

শনিবার দ্বিতীয় স্থানে থাকা লিভারপুল ব্রাইটনকে পরাজিত করায় জার্গেন ক্লপের দলের থেকে টেবিলের শীর্ষে থাকা সিটি এখন আর মাত্র চার পয়েন্ট দুরে রয়েছে। বুধবার চতুর্থ স্থানে থাকা আর্সেনালের বিপক্ষে জিততে পারলে লিভারপুল সিটির থেকে পয়েন্টের ব্যবধানে এক’এ নামিয়ে আনবে।

এ ড্রয়ের ফলে ২৯ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে অবস্থান করছে ক্রিস্টল প্যালেস। এদিকে ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে জার্গেন ক্লপের লিভারপুল।

শিরোপা জয়ের পথে লিভারপুলের দুর্দান্ত ফর্ম শঙ্কা তৈরী করছে কিনা এমন প্রশ্নের উত্তরে গার্দিওলা বলেন, ‘ভাগ্য ফুটবলে কখনো চিরস্থায়ী নয়। আমাদের অবশ্যই প্রতিটি ম্যাচে নিজেদের সেরাটা দিয়ে গোল করতে হবে। আজ আমরা যা করতে পারিনি।’

(ঢাকাটাইমস/১৫মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :