মাগুরা জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০২২, ১২:১৪ | প্রকাশিত : ১৬ মার্চ ২০২২, ১২:১৩

বাংলাদেশ ছাত্রলীগ মাগুরা জেলা শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণে এ সম্মেলনের আয়োজন করা হয়।

মাগুরা জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদি হাসান রুবেলের সভাপতিত্বে বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুজ্জামান শিখর এমপি এবং প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন। সম্মেলনে স্বাগত বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা।

সম্মেলনে মাগুরা-২ আসনের সাংসদ ড. শ্রী বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুলসহ অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মঙ্গলবার রাতেই মাগুরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পরবর্তী এক বছরের জন্য মাগুরা জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়। এ কমিটিতে নাহিদ খানকে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে হামিদুল ইসলাম হামিদকে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে এ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

বিজ্ঞতিতে এক মাসের মধ্যে জেলার পূণাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :