জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধা

প্রকাশ | ১৭ মার্চ ২০২২, ১১:৫৭

ঢাকাটাইমস ডেস্ক

স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর বীর মুক্তিযোদ্ধা স্থপতি প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদের নেতৃত্বে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এসময় কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এসময় তাঁর সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আবদুস সালাম হাওলাদার, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান, আইসিটি দপ্তরের পরিচালক মো. মুমিনুল ইসলাম, জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান, মানবসম্পদ উন্নয়ন ও শুদ্ধাচার দপ্তরের পরিচালক জয়ন্ত ভট্টাচার্য্য, পরিবহন দপ্তরের পরিচালক মেজবাহ উদ্দিন, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক সাজেদুল হক, প্রকাশনা ও বিপণন দপ্তরের পরিচালক আ. মালেক সরকার, তথ্য ও সেবা দপ্তরের পরিচালক  ইমান উদ্দিন সরকার, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক সুমন চক্রবর্তীসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিরা।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এসএ)