প্রথম বারের মতো পঞ্চগড় বিচার বিভাগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২২, ১৬:২৫

পঞ্চগড়ে প্রথমবারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করেছে বিচার বিভাগ। এ উপলক্ষে পঞ্চগড় জেলা ও দায়রা জজ আদালতের হলরুমে জন্ম দিনের কেক কাটা, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে জন্মদিনের কেক কাটা ও বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পঞ্চগড় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ হোসেন। এ সময় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবীর সরকার, যুগ্ম জেলা ও দায়রা জজ মোছা. মার্জিয়া খাতুন, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান, সিনিয়র সহকারী জজ মো. ইসমাইল হোসাইন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অলরাম কার্জী, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এমএম মাহবুব ইসলাম, সহকারি জজ মো. হাবিবুর রহমান লাইজু মিয়া বিশেষ অতিথি ছিলেন।

অনুষ্ঠানে জেলা ও দায়রা জজ আদালত এবং চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা, নাজিরসহ জজশিপ ও ম্যাজিস্ট্রেসির সহায়ক কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ হোসেন হায়দার বলেন, এবারই প্রথম পঞ্চগড় বিচার বিভাগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালন করা হচ্ছে। এ উপলক্ষে আমরা জন্মদিনের কেক কাটা, শিশুদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করি। আশা করছি এখন থেকে প্রতি বছর এই দিবসটি আরও বড় পরিসরে উদযাপন করা হবে।

(ঢাকাটাইম/১৭মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :