রংপুরে বলাৎকারের অভিযোগে এসআই প্রত্যাহার

প্রকাশ | ১৮ মার্চ ২০২২, ১৭:০৪ | আপডেট: ১৮ মার্চ ২০২২, ১৭:২৫

রংপুর ব্যুরো, ঢাকাটাইমস

রংপুরের পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়ের বিরুদ্ধে এক ব্যক্তিকে অচেতন করে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

এর আগে বুধবার রাতে উপজেলার কলেজপাড়া সংলগ্ন এসআইয়ের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এসআই স্বপন কুমার রায়ের স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০ থেকে ২৫ দিন আগে বাবার বাড়িতে চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে এসআই স্বপন কুমার রায় বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার রাতে এক ব্যক্তিকে (৪৮) তার বাড়িতে ডেকে নেন। অচেতন করে ওই ব্যক্তিকে বলাৎকার করেন স্বপন। সারারাত সেখানে অবস্থানের পর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যান ওই ব্যক্তি। এরপর শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত এসআই স্বপন কুমার রায়কে রাতেই পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এ ছাড়া শুক্রবার সকাল ১০টার দিকে ওই এসআইয়ের ওই বাড়ি থেকে আরও এক ব্যক্তিকে (৫৫) উদ্ধার করে পুলিশ।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, বলাৎকারের অভিযোগে স্বপন কুমার রায়কে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৮মার্চ/এআর)