চাঁদপুরে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যৃ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০২২, ২০:৩৭ | প্রকাশিত : ১৮ মার্চ ২০২২, ২০:৩৬

চাঁদপুরে নদীর পানিতে ডুবে টুটুল হাসান নয়ন (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে এ ঘটনাটি ঘটে।

নয়ন ঢাকার ডেমরার নাভারন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা আব্দুল মান্নান ঢাকা তেজগাঁও থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত।

জানা যায়, নাভারণ স্কুল অ্যান্ড কলেজের ১৩৫ জন ছাত্র মতলবে মেঘনা নদীর পাড়ে মোহনপুর পর্যটন কেন্দ্রে পিকনিক করার উদ্দেশ্যে চাঁদপুরে পিকনিক স্পটে আসে। দেড়টার দিকে কয়েকজন শিক্ষার্থী নদীতে সাঁতার কাটতে নামে। সাঁতার কেটে সবাই তীরে উঠলেও নয়ন আর কুলে উঠতে পারেনি। বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে নিকটবর্তী মোহনপুর নৌ-পুলিশকে খবরটি জানায়।

পরে নৌ-পুলিশের ডুবুরি দল এসে নয়নকে নদী থেকে মৃত অবস্থায় উদ্ধার করে। এসময় তাকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে চিকিৎসক মোহাম্মদ হাসিবুল ইসলাম মৃত বলে ঘোষণা দেন।

সহপাঠী শাহরিয়ার নাজিম মুন্না বলেন, তার এভাবে মৃত্যু হবে তা মানতে বড় কষ্ট হচ্ছে।

নাভারন স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আজিজুল হক বলেন, আসলে আমরা এসেছিলাম আনন্দ করার জন্য। কিন্তু এই ঘটনায় আমরা খুবই মর্মাহত হলাম। মরদেহ বুঝে নেওয়ার জন্য তার অভিভাবকদের জানানো হয়েছে।

এ বিষয়ে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ওসি একেএম কাউছার জানান, মৃত নয়নের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। আমরা তার বাবা-মায়ের জন্য অপেক্ষা করছি। তারা আসলেই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/১৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :