রেললাইনে বসে দাঁত ব্রাশ, ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২২, ১২:১৫

নীলফামারী সদরে রেল লাইনে বসে ব্রাশ করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম লিমন আহমেদ (২৪)। শনিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মনসাপাড়া বউবাজার রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিমন আহমেদ সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মনসাপাড়া বউবাজার রেলস্টেশন এলাকার গুড়গুড়ি গ্রামের মনসাপাড়ার নুর উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত লিমন রেললাইনের ওপর বসে ব্রাশ করছিলো এ সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেন তার সামনাসামনি চলে আসে। ট্রেন দেখে লিমন উঠে দাঁড়ালেও ট্রেনের প্রচন্ড বাতাসে তাকে ট্রেনের নিচে নিয়ে যায়। ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে ছিন্ন বিছিন্ন হয়ে যায় তার শরীর।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, প্রাথমিক অনুসন্ধানে পারিবারিক কলহের জেরে এটি আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে গত বছরের ৮ ডিসেম্বর একই স্থানে থেকে চিলাহাটি থেকে খুলনাগামী খুলনা মেইল ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন শিশুসহ মারা যান চারজন।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :