বিএনপি প্রতিদিনই সরকারের বিদায় ঘণ্টা বাজাচ্ছে: তথ্যমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২২, ১৯:১৫

বিএনপি প্রতিদিনই দলীয় কার্যালয়ে বসে সরকরের বিদায় ঘণ্টা বাজাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, ২০০৯ সালে আমরা সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে। তারা যতই বলছে জনগণ ততই আমাদের পক্ষে আসছে।

রবিবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, নয়াপল্টন অফিসে বসে বিদায় ঘণ্টা বাজাচ্ছে। তাদের ঘণ্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে, আওয়ামী লীগের সঙ্গে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে আওয়ামী লীগ।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রেসক্লাবে বিএনপি ঘরানার সাংবাদিকদের সামনে অনেক কথা বলেছেন। সম্প্রতি জাতিসংঘের প্রকাশিত সুখী দেশের সূচকে বাংলাদেশ আগের চেয়ে সাত ধাপ এগিয়ে গেছে। এই করোনার মধ্যেও বাংলাদেশে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। বিএনপি যে কথা বলছে, জাতিসংঘের এই রিপোর্টের পরে তাদের লজ্জা হওয়া উচিত।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বাংলাদেশে সংবাদপত্র ও গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করে, তা অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। প্রধানমন্ত্রী গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছেন। গত ১৩ বছরে দেশে ব্যাপকহারে গণমাধ্যমের বিকাশ ঘটেছে এবং স্বাধীনতা ভোগ করছে।

এ সময় রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান, আওয়ামী লীগের কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী জেলা শহরের চিনিকল মাঠে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেন।।

ঢাকাটাইমস/২০ মার্চ/আরকেএইচ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :