ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২২, ২১:০৯

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২মার্চ) দুপুর দেড়টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে বিকেল ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।

নিহত আব্দুর রহমান উপজেলার টবগী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি গত কয়েক বছর ধরে বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ বাসস্টান্ড এলাকায় বসবাস করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ব্যবসায়ী হাজী আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তার মাথা এলাকায় তার ছোট ভাইয়ের বাসায় দাওয়াত খেতে যান। পরে সেখান থেকে ফেরার পথে ওই এলাকার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ওপর একটি ভাড়ায় চালিত বেপরোয়া গতির একটি মাইক্রোবাস পেছন দিক থেকে তাকে ধাক্কা দেয়। এ সময় সে মোটরসাইকেল থেকে পরে গিয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে বোরহানউদ্দিন উপজেলার সামাজিক, রাজনৈতিকসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :