হাজীগঞ্জে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে নারীসহ আটক ৪

প্রকাশ | ২৪ মার্চ ২০২২, ১৮:৪২

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুরের হাজীগঞ্জে কিশোরী (১৪) ধর্ষণ ও ও অবৈধ গর্ভপাতের ঘটনায় ধর্ষকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। বুধবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

আটককৃতরা হলেন, ধর্ষক মো. সিরাজুল ইসলাম, তার মেয়ে মোছাম্মদ বকুল বেগম, পুত্রবধু সীমা আক্তার ও জোরপূর্বক গর্ভপাতের দায়ে হাজীগঞ্জ ইসলামিয়া মডেল হাসপাতালের আয়া নাজমা বেগম।

পরে আসামিদের স্বীকারোক্তিতেই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মকিমাবাদ এলাকার ময়লা ফালানোর গ্যারেজ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার বলেন, বিষয়টি আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি। ভিকটিমের দুঃসম্পর্কের নানা হয় ধর্ষক সিরাজুল ইসলাম। ধর্ষণের ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন বিষয়টি ধামাচাপা দিতেই অবৈধ এই গর্ভপাতের পরিকল্পনা করেন তারা। এরপর বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে হাজীগঞ্জ থানার ওসির নেতৃত্বে তাদেরকে আইনের আওতায় আনা হয়।

এদিকে, ঘটনার দায় স্বীকার করায় দুপুরেই অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং ঘটনার শিকার কিশোরীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/২৪মার্চ/এআর