যুবকের হাত-পা বেঁধে মাটিতে পুঁতে রাখার ভিডিও ভাইরাল

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০২২, ২৩:০৫ | প্রকাশিত : ২৬ মার্চ ২০২২, ২৩:০২

শেরপুরের নালিতাবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজা নূর ইসলামের (৩৫) দুই হাত রশি দিয়ে পিঠমোড়া করে বেঁধে কোমড় পর্যন্ত মাটিতে পুঁতে রাখার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চাচা আলিমদ্দিন, তার স্ত্রী মনিরা বেগম ও ছেলে মুক্তার হোসেনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের দক্ষিণ তন্তর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে রাত সাড়ে ১০টায় এই খবর লেখার সময় পর্যন্ত নির্যাতনের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করার পর হাজার হাজার ভিউ হয়েছে। কমেন্ট বক্সে অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন।

স্থানীয়রা বলছে, ওই গ্রামের আবু তাহের মারা যাওয়ার পর তার ছোট ভাই আলিমদ্দিন জাল দলিল তৈরি করে কিছু জমি করায়ত্ব করে। এ নিয়ে মৃত তাহেরের ছেলে নূর ইসলামের সাথে চাচা আলিমদ্দিনের বিবাদের সূত্রপাত হয়। এ ঘটনা মীমাংসার জন্য ইতোমধ্যে বেশ কয়েকবার স্থানীয় পর্যায়ে শালিস বৈঠক হলেও কোন সুরাহা হয়নি। এক পর্যায়ে শনিবার দুপুরে আলিমদ্দিন ও তার স্ত্রী-ছেলে মিলে নূর ইসলামের বাড়িতে উপস্থিত হয়। তারই বাড়ির আঙিনায় মাটি খুঁড়ে গর্ত করে। পরে বিকালে নূর ইসলামের দুই হাত রশি দিয়ে পিঠমোড়া করে বেঁধে কোমড় পর্যন্ত মাটিতে পুঁতে রাখে। এসময় নূর ইসলামের পরিবারের লোকজন চিৎকার করলেও আলিমদ্দিনের ভয়ে কেউ এগিয়ে আসেনি।

এমন খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় গ্রাম পুলিশের সহায়তায় পুঁতে রাখা নূর ইসলামকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নালিতাবাড়ী থানার এএসআই আমিনুল ইসলাম জানান, নূর ইসলামকে উদ্ধার করার পর অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :