শেরপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২২, ১৯:৪১

শেরপুরের নকলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) রাতে উপজেলার নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত রাব্বী (২০) স্থানীয় মোছারচড় এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ও ওয়াসীম (১৮) একই এলাকার ফারুক হোসেনের ছেলে। দুজনই নকলা উপজেলা ছাত্রলীগের কর্মী ছিলেন।

এদিকে বুধবার নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, মঙ্গলবার রাতে নকলা-চন্দ্রকোনা সড়কের কায়দা পাগলী মার্কেট এলাকায় রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকে পাশের করাত কল থেকে লাকড়ি বোঝাই করা হচ্ছিল। এ সময় দুই আরোহীসহ দ্রুতবেগে আসা মোটরসাইকেল ট্রাকের সামনের অংশে সজোরে ধাক্কা মারে। এ ঘটনায় ভেঙে চুরমার হয়ে যায় মোটরসাইকেলটি। আর ছিটকে পড়ে গুরুতর রক্তাক্ত জখম হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় রাব্বী। অন্যদিকে আহত অপর আরোহী ওয়াসিমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তাররা উন্নত চিকিৎসার তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠায়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে ওয়াসিম মারা যান।

এ ঘটনার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান ওসি মুশফিকুর রহমান।

ঢাকাটাইমস/৩০মার্চ/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :