মায়ের নামে বানানো মসজিদ উদ্বোধন করলেন নায়িকা রোজিনা

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২২, ২২:১৮

রাজবাড়ীর গোয়ালন্দে মায়ের নামে বানানো দশ গম্বুজ বিশিষ্ট ‘খাদিজা জামে মসজিদ’ উদ্বোধন করলেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। শুক্রবার জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে দৃষ্টিনন্দন এ মসজিদটির উদ্বোধন করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মুন্সি, উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল ও সাবেক মেয়র শেখ নিজাম প্রমুখ।

মসজিদ উদ্ধোধনকালে চিত্রনায়িকা রোজিনা বলেন, ‘জন্মভূমির কথা আমার সবসময় মনে পড়ে। কিন্তু ব্যস্ততার কারণে গোয়ালন্দে তেমন আসা হয় না। তার পরও আমার সমস্ত অনুভূতি জুড়ে আমার জন্মভূমি। সেই অনুভূতি থেকেই মায়ের নামে মসজিদ করছি।’

রোজিনা মসজিদটি নির্মাণ করেছেন গোয়ালন্দ পৌরসভার ৫ নং ওয়ার্ডে নানাবাড়ির সামনে। তুরস্কের নকশায় এ মসজিদটি বানাতে ব্যয় হয়েছে দুই কোটি টাকা। অভিনেত্রী জানান, ‘এখানে একটি চক্ষু হাসপাতাল নির্মাণের পরিকল্পনাও আছে। সবার সহযোগিতা পেলে সেটির কাজ শুরু করবো।’

রাজবাড়ী পৌর এলাকায় রোজিনার বাবার বাড়ি। গোয়ালন্দ পৌর সভার ৫ নং ওয়ার্ডে তার নানার বাড়ি। ছোটবেলায় অভিনেত্রী তার নানার বাড়িতেই মানুষ হয়েছেন বলে জানান।

ঢাকাটাইমস/১ এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :