নীলফামারীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল পল্লী চিকিৎসকের

নীলফামারী, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২২, ১৯:৩৯

নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলার সোনারায়ের খয়রাত নগর রেলস্টেশনের অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

এ সময় আহত হয়েছেন আরো একজন।

নিহত পল্লী চিকিৎসকের নাম আবু তালহা (৪৫)। তিনি দিনাজপুর জেলার খানসামা উপজেলার হাসিমপুর গ্রামের শামসুল হকের ছেলে। তার খানসামার মানিকগঞ্জ বাজারে একটি ফার্মেসি রয়েছে। বাড়িতে তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক শফিউল ইসলাম। তিনি বলেন, নিহতের মরদেহ আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের বড় ভাই আবু বক্কর সিদ্দিক বলেন, আমার দুই ভাই গরু কেনার জন্য বাড়ি নীলফামারীর কালীতলা হাটের উদ্দেশে বের হয়। তারপর তারা দুই ভাইয়ের গল্প করতে করতে মোটকসাইকেল চালাচ্ছিল। খয়রাত নগর স্টেশন এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রেন যে আসতেছিল সেটা তারা বুঝতে পারে নাই। এ সময় ট্রেন ধাক্কা দিলে আমার ছোট ভাই আবু তালহা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত হয় আরেক ভাই উমর ফারুক (৪০)। খবর পেয়ে আমরা ছুটে আসি। ছোট ভাই উমর ফারুকের সামায়িক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসছে। তেমন চোট লাগেনি। সে বর্তমানে ভালো আছে।

নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম কিবরিয়া বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :