পিরোজপুরে তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে পা ভেঙে দিল দুই ভাই

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২২, ১৫:৪৭

পিরোজপুরের নেছারাবাদে পরিমল সমদ্দার (৫০) নামে একজনকে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে একই গ্রামের কবির ও জাকির নামে দুই ভাই।

মঙ্গলবার সকালে সমেদয়কাঠি ইউনিয়নের শশিদ বাজারে বসে কবির এবং জাকির পরিমলের ওপর অতর্কিত হামলা চালান। পরিমল সমদ্দার শশিদ গ্রামের মৃত নগেন্দ্র নাথ সমদ্দারের ছেলে। পরিমল শশিদ বাজারের মন্দির কমিটির সম্পাদক। গ্রামের একটি পরিত্যক্ত পুলের ভিম তুলতে গিয়ে কথার কাটাকাটি নিয়ে এ ঘটনা ঘটে। আহত পরিমলকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা হাসপাতালে ভর্তি দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত পরিমল সমদ্দার অভিযোগ করেন, তাদের গ্রামের একটি পুলের ভিম তুলে কাছেই রাখা হয়েছিল। তা পাহারার জন্য লোক পাওয়া যাচ্ছিল না। এলাকার মেম্বার মৃদুল মজুমদার তুলে ফেলা ওই ভিম নিরাপত্তার জন্য ইউনিয়ন পরিষদে পাঠিয়ে দেন। এসময়, এলাকার কবির এবং জাকির মেম্বারকে গালাগালি করছিলেন। এতে কবির ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সকালে শশিদ বাজারে বসে বাহিনী ভাড়া করে পরিমলের উপর অতর্কিত হামলা চালায়। তাদের লাঠির আঘাত থেকে বাচতে পরিমল আত্মরক্ষার্থে হাত দিয়ে তা থামানোর চেষ্টা করেন। এতে তার ডান হাতের বৃদ্ধা আঙুলির ফান্দি কেটে যায়। একইসাথে তাদের সজোরের লাঠির আঘাতে পরিমলের ডান পা ভেঙে যায়।

এ ঘটনায় অভিযুক্ত কবির ও জাকিরের সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি।

ইউপি সদস্য মৃদুল মজুমদার বলেন, ওরা খুবই খারাপ লোক। এলাকার একটি পরিত্যক্ত পুলের ভিম মাটি থেকে তুলতে না পেরে উপর থেকে কেটে তোলা হয়। এসময় লোহার ভিম মাটি থেকে তোলার জন্য কবির তাদের অনুরোধ জানালেও তারা মাটি থেকে ভিম তুলতে না পেরে ওপর থেকে কেটে ভিমগুলো তুলে ফেলেন। পরে কবির সেই ভিম আটকে রাখলে মেম্বর মৃদুল মজুমদার তা ইউনিয়ন পরিষদের জিম্মায় পাঠিয়ে দেন। এতে কবির ক্ষিপ্ত হয়ে মেম্বারকে গালিগালাজ করেন। পরিমল তা শুনে কবিরকে গালিগালাজ করতে নিষেধ করেন। এ কারনে কবির বাহিনী রাগন্মিত হয়ে মঙ্গলবার সকালে পরিমলকে একা পেয়ে বেধড়ক পিটিয়ে তার ডান পা ভেঙে দেন।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, বিষয়টি জেনে স্থানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকাটাইমস/৫এপ্রিল/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :