সিলেটের জৈন্তাপুরে সড়কে চতুর্মুখী সংঘর্ষে নিহত ৩

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২২, ১৯:৫৬

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারের পাশে মোটরসাইকেল, সিএনজি, টমটম ও বাসের চতুর্মুখী সংঘর্ষে শিশুসহ অন্তত ৩ জন নিহত হয়েছেন।

বুধবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা ঘটনাস্থলে মারা যান বলে পুলিশ জানিয়েছে। পুলিশ আরও জানায়, এ দুর্ঘটনায় আরও অন্তত ১৫-২০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশে ছেড়ে যাওয়া বাসটি হরিপুর বাজারে পৌঁছালে হঠাৎ একটি টমটমের পেছনে থাকা একটি মোটরসাইকেল বিপরীত দিক থেকে বাসের সামনে এসে যায়। মোটরসাইকেল ও বাসটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে আরোহী নিহত হন। এ সময় বাসের সঙ্গে টমটমের সংঘর্ষ হলে এক শিশুসহ বাস ও টমটমের দুই যাত্রী নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহতদের লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। আর দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো পুলিশের হেফাজতে নেয়া হয়।

নিহতরা হলেন, নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার পাচহাট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ রোকন উদ্দিন (৪৬) ও সিলেট সদর উপজেলার রুস্তমপুর গ্রামের মঞ্জুর আহমদ শিশু ছেলে তাহমিদ তাসিন (১০)।

এসব তথ্য নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সিটিএসবি ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে। আর দুর্ঘটনাকবলিত যানগুলো পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।’

ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :