এক বছর আগে জীবিত হওয়ার আবেদন করে এখনো তিনি মৃত

মদন (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২২, ২০:৫৮

মৃত থেকে জীবিত হতে দীর্ঘ এক বছর ধরে ঘুরে ঘুরে এখন ক্লান্ত আব্দুল মৌলু মিয়া। বাস্তবে তিনি জীবিত থাকেলও ভোটার তালিকায় তাকে দেখানো হয়েছে মৃত। নির্বাচন কমিশন অফিসের গাফিলতির কারণে এমন হয়রানির শিকার হয়েছেন নেত্রকোনার মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা মো. আব্দুল মৌলু মিয়া। ফলে বঞ্চিত তিনি হচ্ছেন দেশে সকল সুযোগ সুবিধা থেকে।

ভুক্তভোগী আব্দুল মৌলু মিয়া জানান, গত ২০২০ সালের ডিসেম্বর মাসে অনুষ্ঠিত মদন পৌর নির্বাচনে ভোট দিতে গিয়ে জানতে পারি ভোটার তালিকায় আমার নাম মৃত হিসাবে উল্লেখ করা হয়েছে। কিন্তু প্রকৃত পক্ষে আমি এখনও জীবিত আছি আমার জাতীয় পরিচয় পত্র নাম্বার ৭২২৫৬০৮৭৩৬৭৮৮। এই বিষয়টি জানার পর আমি বহুবার নির্বাচন অফিসে গিয়েছি। তারা আমাকে লিখিত আবেদন করতে বলেন। কথা মতো আমি আবেদন করি। কিন্তু করোনার দোহাই দিয়ে প্রায় এক বছর যাবৎ আমাকে ঘুরিয়েছে। সর্বশেষ দু’দিন আগেও নির্বাচন অফিসে গিয়ে ছিলাম। এখন তারা আমাকে আবার আবেদন করতে বলেছে। কি করব বুঝতে পারছিনা। ভোটার তালিকায় আমার নাম মৃত থাকার কারণে আমি দেশের নাগরিক হিসাবে সুযোগ সুবিধা ভোগ করতে পারছি না।

এ ব্যাপারে মদন নির্বাচন কমিশন অফিসার হামিদ ইকবাল জানান, আমি যে সব আবেদন পেয়েছি সব ঢাকায় পাঠিয়ে দিয়েছি। আব্দুল মৌলু মিয়ার বিষয়টি দ্রুত সমাধান করা চেষ্টা করবো।

ঢাকাটাইমস/৬এপ্রিল/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :