সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে হোটেলে বসে হাতবদল, আটক ৫

প্রকাশ | ০৯ এপ্রিল ২০২২, ২২:৪৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক সংগ্রহ করেন। পরে রাজধানীর বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করা হচ্ছে। এতে হোটেল পদ্মা ইন্টারন্যাশনালের (আবাসিক) মালিকসহ কর্মচারীদের সহযোগিতায় চক্রটি হোটেলে বসেই ইয়াবা হাতবদল ও লেনদেন করতেন বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত রাজধানীর ভাটারা এলাকার হোটেল নিউ পদ্মা ইন্টারন্যাশনালে (আবাসিক) অভিযান চালিয়ে মালিকসহ তার এক সহযোগীকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে ওই চক্রের আরও তিনজনকে ভাটারা, নিকুঞ্জ ও কাফরুল এলাকা থেকে আটক করা হয়।

শনিবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক মেহেদী হাসান এসব তথ্য জানান।

হোটেল মালিক ও তার সহযোগীর কাছ থেকে এক হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে, যার আনুমানিক বাজার মূল্য ৩৪ লাখ টাকা। পরে বাকি তিনজনের কাছ থেকেও আরও এক হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- হোটেল মালিক রইস উদ্দিন রবি, হোটেল ম্যানেজার আলম ওরফে রনি ও তাদের তিন সহযোগী হানিফ মোল্লা, শাহিদা বেগম ও রিমিয়ারা খাতুন।

মেহেদী হাসান বলেন, একটি চক্র ভাটারা থানাধীন হোটেল নিউ পদ্মা ইন্টারন্যাশনাল নামে একটি আবাসিক হোটেলে দীর্ঘ দিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে বলে অভিযোগ পায়। সেই সংবাদের ভিত্তিতে হোটেল মালিক ও ম্যানেজারসহ এই চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/এএইচ/কেএম)