ভৈরবে বসত ঘরে মিলল ২৫ লাখ টাকার মাদকদ্রব্য, আটক ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২২, ২০:৫২

কিশোরগঞ্জের ভৈরবে বসত ঘরে মিলল ২৫ লাখ টাকার মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল। এ ঘটনায় ৬৬৭ বোতল ফেনসিডিল ও ১৫৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রবিবার ভোরে পৌর শহরের আমলাপাড়া বালুর মাঠ সংলগ্ন এলাকা থেকে অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন ভৈরব পৌর শহরের কমলপুর আমলাপড়া এলাকার মৃত জজ মিয়ার ছেলে মো.শাহাদাৎ মিয়া (৩০), একই এলাকার মৃত জসিম মিয়ার ছেলে মো. উজ্জল মিয়া উরফে বাঘা (৪০)।

এ বিষয়ে আজ রবিবার বেলা ১২টায় ভৈরব র‌্যাব কার্যালয়ে কোম্পানির কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এক প্রেসবিফিং করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব পৌর শহরের কমলপুর আমলাপাড়া এলাকার বালুমাঠ সংলগ্ন পাভেল মিয়ার বাড়ির পূর্ব পাশের ৪ নম্বর রুমে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. শাহাদাৎ মিয়াকে আটক করে। এ সময় তার বসত বাড়ির রুমে তার দখলে থাকা ৬৬৭টি বোতল ফেন্সিডিল, ১০২ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ২৪ হাজার টাকা উদ্ধার করা হয়। অপর অভিযানে একই এলাকার আমলাপাড়া বিদ্যুৎ অফিস সংলগ্ন আল-আমিন এর বাড়ির পূর্ব পাশের ভবনের প্রথম রুমে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. উজ্জল মিয়া উরফে বাঘাকে আটক করেছে। এ সময় তার নিজ রুমে থাকা সাড়ে ৫৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, আটকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য প্রায় ২৫ লাখ টাকা । আটকৃত দুই মাদক ব্যবসায়ীরা বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে নিজ বসত বাড়ির গুদামে সংরক্ষণ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে বলে স্বীকার করেন। আটকৃত দুজনকে মাদক নিয়ন্ত্রণে আইনে মামলা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান।

ঢাকাটাইমস/১০এপ্রিল/এআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :