যশোরে মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ | ১১ এপ্রিল ২০২২, ১৩:৩৮

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরের চৌগাছা উপজেলায় কায়ূম আলী (৫৫)  নামে এক ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকের গালকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলা সৈয়দপুর গ্রামের মাঠের ভেতরে পাকা রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কায়ুম আলী যশোর সদর উপজেলার তীরেরহাট কাদিরপাড়া গ্রামের মৃত ইসমাইল তরফদারের ছেলে।

যশোর পুলিশের মুখপাত্র জেলা গোয়েন্দা শাখা ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপেন কুমার সরকার জানান, নিহত কায়ুম আলী একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। রবিবার রাত ১০টার দিকে মোটরসাইকেল ভাড়া নিয়ে সাতমাইল থেকে সৈয়দপুর গ্রামের সড়কে যায়। রাত সাড়ে ১০টার দিকে কায়ুম আলীর জামাতা মান্নার সাথে মোবাইল ফোনে কথা হয়। এরপর তার সাথে পরিবারের আর কারোর সাথে কোন যোগাযোগ হয় নাই। সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে চৌগাছা থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশের উপ পরিদর্শক( এসআই) বিকাশ লাশ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মর্গে পাঠান।

 

পুলিশ আরও জানায়, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা কাইয়ুম আলীকে জবাই করে মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। এই হত্যাকাণ্ডের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

যশোরের স্থানীয় বাসিন্দারা অভিযোগ করে বলেন, যশোর জেলায় একের পর এক খুন হতে চলেছে। এজন্য মনে হচ্ছে খুনের মহাসড়কে চলছে যশোর।

উল্লেখ্য রবিবার বিকালে সদর উপজেলার আড়পাড়া গ্রামের আব্দুর রহমান নামে এক বৃদ্ধ জমিজমা সংক্রান্ত গোলযোগে কারণে খুন হন।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এসএ)