আগুন সন্ত্রাসদের অবশ্যই কারাগারে যেতে হবে: কুষ্টিয়ায় ইনু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২২, ১৬:০৯

বিএনপিকে আগুন সস্ত্রাস আখ্যায়িত করে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সকল অপরাধীকে আইনের আওতায় আসতে হবে, তাদের কারাগারে যেতে হবে।

সোমবার (১১ এপ্রিল) সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রী কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগুন সন্ত্রাস ও জঙ্গি হামলার অপরাধীদের দমন করা মানে রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা নয়।

অভিযোগ করার আগে বিএনপি নেতাদের আয়নায় নিজের চেহারা দেখার আহ্বান জানিয়ে ইনু বলেন, দলটির অনেক নেতাই আগুন সন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব প্রদান করেছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ পরোক্ষভাবে জঙ্গি সন্ত্রাসের অপরাধের সাথে জড়িত আছেন। মানুষ পোড়ানোর গন্ধ যার যার গায়ে আছে তাদেরকে করাগারে থাকতে হবে।

ইনু বলেন, মানুষ পোড়ানোর গন্ধ গায়ে মেখে এখন গায়ে আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার দেশের রাজনীতি তার তার। ভিন দেশের কায়দায় এদেশে কিছু করা যাবে না বলেও হুশিয়ারি দেন ইনু। এ সময় স্থানীয় মিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, মিরপুর মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ, জাসদ কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফাসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :