ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৫

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২২, ১৯:৩৭

ভোলা সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শ্যামপুর গ্রামে ফকির গ্রুপ ও হেলাল গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ এ এঘটনায় মিন্টু ও আলী হোসেন নামে দুই যুবককে আটক করেছে।

সংঘর্ষে গুলিবিদ্ধ হন ফকির গ্রুপের কবির হোসেন মঞ্জু (৪৩) ও নুরনবী (৩৫)। এছাড়াও আনোয়ার গাজী (৩৮) ও আব্দুস ছাত্তার বেপারী (৪০)সহ গুরুতর আহত চারজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৬ এপ্রিল আধিপত্য বিস্তার নিয়ে রাজাপুর ইউনিয়নের ইউপি সদস্য হেলাল গ্রুপের লোকজন ফকির গ্রুপের লোকজনের ওপর হামলা করায় দুইপক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ফকির গ্রুপের আলাউদ্দিন সদর মডেল থানায় একটি মামলা করে। ওই মামলার জের ধরে বুধবার সকালে স্থানীয় ক্লোজার বাজারে দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। উভয় পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি ও গোলাগুলি শুরু হয়। এতে করে হেলাল গ্রুপের লোকজনের ছোড়া গুলিতে ফকির গ্রুপের মঞ্জু ও নুরনবী গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিন্টু ও আলী হোসেন নামে দুজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :