মানিকগঞ্জে ফ্ল্যাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২২, ২২:২৬

মানিকগঞ্জ শহরের উত্তর সেওতা এলাকার ফ্ল্যাট থেকে সানজিদা আক্তার রূপা (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে আটটার দিকে ওই এলাকার নূরুল ইসলামের বাসার পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে খাটের ওপর পড়ে থাকা সানজিদার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছেন।

নিহত সানজিদা টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বনগ্রাম এলাকার শহীদুল ইসলামের স্ত্রী। সানজিদা তিন বছরের এক পুত্র সন্তানের জননী ছিলেন।

নিহত সানজিদার ভাই মনিরুল ইসলাম বলেন, চার বছর আগে নাগরপুরের বনগ্রাম এলাকার জহিরুল ইসলামের ছেলে শহীদুলের সঙ্গে সানজিদার বিয়ে হয়। শহিদুল মানিকগঞ্জ শহরের উত্তর সেওতা এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে শহীদুল স্ত্রী ও সন্তান নিয়ে থাকতেন। শহীদুল মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় ওষুধের ব্যবসা করেন। বিয়ের দুই বছর পর থেকে সানজিদার বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা দাবি করে আসছিলেন শহীদুল। এ নিয়ে সানজিদাকে মারধরও করতেন।

তিনি আরো জানান, বিকাল পাঁচটার দিকে শহীদুলের ভগ্নিপতি নাসির হোসেন তাকে ফোনে জানায় তার বোন আত্মহত্যা করেছে। সন্ধ্যায় এসে তার বোনের লাশ ফ্ল্যাটের একটি কক্ষে খাটের ওপর পরে থাকতে দেখেন।

গৃহবধূর স্বজনদের অভিযোগ, যৌতুক এবং দাম্পত্য কলহের কারণে সানজিদাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছেন। তবে পুলিশ বলছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ঘটনার পর খবর পেয়েই পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে যান। গৃহবধূর লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :