গোপনে বিয়ে, কনের নানাকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২২, ১২:৫৯ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২২, ১২:৫৫

লক্ষ্মীপুরে গোপনে বিয়ে করাকে কেন্দ্র করে কনের নানা নাজিম সর্দারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বর তারিফ হোসেনের বাবা গোলাম সর্দারের বিরুদ্ধে।

বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার মধ্য চররমনি মোহন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজিম সর্দার একই এলাকার মৃত হাসু সর্দারের ছেলে ও কনে নুপুর আক্তারের নানা হয়। অভিযুক্ত গোলাপ সর্দার একই এলাকার বাসিন্দা নুরু সর্দারের ছেলে ও বর তারিফ হোসেন এর বাবা।

নিহতের স্বজনরা জানান, গত মঙ্গলবার (১২ এপ্রিল) সদর উপজেলার চররমনি মোহন ইউনিয়নের গোলাপ সর্দারের ছেলে তারিফ হোসেন একই এলাকার বাসিন্দা আব্বাস সর্দারের মেয়ে নুপুর আক্তারকে গোপনে বিয়ে করেন। দীর্ঘদিন ধরে তারিফ ও নুপুরের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্ক মেনে নিতে পারেনি তারিফ হোসেনের পরিবার। পরে তারা দুইজনই গোপনে বিয়ে করেন। বিয়ের বিষয়টি বৃহস্পতিবার রাতে জানতে পারে বর তারিফ হোসেনের বাবাসহ আত্মীয়স্বজন। এ নিয়ে মধ্যরাতে তারিফ হোসেনের বাবা গোলাপ সর্দার লোকজন নিয়ে নুপুর আক্তারের বাড়িতে হাজির হন। কথাকাটাকাটির এক পর্যায়ে নানা নাজিম সর্দারকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে রাত সাড়ে তিনটার দিকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক নাজিম সর্দারকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, নাজিম সর্দারকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের পর রিপোর্ট দেওয়া হবে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :