কুমিল্লায় সাংবাদিককে গুলি করে হত্যা: গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২২, ১৫:১৬

কুমিল্লার বুড়িচং উপজেলার হায়দ্রাবাদনগর সীমান্ত এলাকায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমকে গুলি করে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন মামলার এহাজারভুক্ত আসামি।

শুক্রবার দুপুরে কুশিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মধ্যে দুইজনের নাম জানা গেছে। এরা হলেন- মো. ফরহাদ মৃধা (৩৮) ও মো. পলাশ মিয়া (৩৪)।

মামলার এজাহারে ফরহাদ ও পলাশের নাম রয়েছে বলে পুলিশ জানায়।

এর আগে বুড়িচং উপজেলার হায়দ্রাবাদনগর গ্রামে বুধবার রাত ১০টার দিকে ফোন করে ডেকে নিয়ে সংঘবদ্ধ মাদক কারবারিরা মহিউদ্দিনকে পিটিয়ে ও এলোপাতাড়ি গুলি করে হত্যা করে। ঘটনার সময় কোনো রকমে প্রাণে বেঁচে ফেরেন মহিউদ্দিনের সাথে থাকা তার বন্ধু পলাশ। এসে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেন তিনি।

এ ঘটনায় মহিউদ্দিনের মা নাজমা বেগম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বুড়িচং থানায় মামলা করেন।

এতে প্রধান আসামি করা হয় ব্রাহ্মণপাড়া ও বুড়িচংয়ের ভারত সীমান্তের শীর্ষ মাদক ও চোরাকারবারি মো. রাজুকে।

২৮ বছর বয়সী নিহত মহিউদ্দিন পাশের ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোশারফ হোসেন সরকারের ছেলে ছিলেন। তিনি আগে আনন্দ টেলিভিশনের ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি ছিলেন। এছাড়া দৈনিক কুমিল্লার ডাক নামে স্থানীয় একটি সংবাদপত্রে স্টাফ রিপোর্টার পদেও কাজ করেছেন তিনি।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এমএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :