চারটি চোরাই সিএনজিসহ আটক ৩

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২২, ২১:১৭

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় অভিযান চালিয়ে চারটি চোরাই সিএনজিসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করছেন অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মুহাম্মদ রায়হান।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বিশ্বনাথপুরের মো. আতোয়ার আলীর ছেলে মো. হানিফ (৩৫), সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের মো. আমির আলীর ছেলে মো. আজাহার আলী (৪০) এবং একই উপজেলার পূর্ব কুষ্টিয়া গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে মো. সুমন মিয়া (২৪)।

হোসাইন মুহাম্মদ রায়হান জানান, বেশ কিছুদিন ধরেই মানিকগঞ্জের বিভিন্ন জায়গায় একটি সংঘবদ্ধ চোর চক্র সিএনজি চুরি করে আসছিল। এই চোর চক্রকে ধরার জন্য আমরা ডিবি টিমের নেতৃত্বে একটি দল গঠন করি। তাদের দায়িত্বই ছিল যারা এই চোরাই কাজের সাথে সম্পৃক্ত তাদেরকে গ্রেপ্তার করা। বৃহস্পতিবার রাতে আমরা জানতে পারি, সাটুরিয়ার পূর্ব কুষ্টিয়া গ্রামে কিছু চোরাই সিএনজি সংরক্ষিত করে রেখেছে চোর চক্রটি। এরই ধারাবাহিকতায় আমরা সেই গ্রামে অভিযান চালিয়ে শুক্রবার ভোরে চারটি সিএনজিসহ তিনজনকে আটক করি।

এ ঘটনায় জড়িত আরো তিনজন পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। উদ্ধার চারটি সিএনজির বাজারমূল্য ২০ লক্ষ টাকা।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :