ঢাকাস্থ ঝিনাইদহ সাংবাদিক ফোরামের ইফতার মাহ‌ফিল

প্রকাশ | ১৫ এপ্রিল ২০২২, ২২:১৬

নিজস্ব প্রতি‌বেদক, ঢাকাটাইমস

ঢাকায় অব‌স্থিত ঝিনাইদহ জেলার সাংবাদিক ফোরামের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ইফতার ও দোয়া মাহফিল। শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঢাকায় বিভিন্ন টেলিভিশন চ্যানেল, পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল এবং এফএম রেডিওতে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পরিচিতি পর্ব ও পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর সিনিয়র সাংবাদিকরা জেলার সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। এছাড়া রমজানের গুরুত্ব নিয়ে অনুষ্ঠানে আলোচনা হয়। ইফতার শেষে নৈশভোজের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। 

অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহনাজ পলি। মে‌হে‌দি হাসান পলা‌শের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে সভাপ‌তি‌ত্ব ক‌রেন কাজী আব্দুল হান্না‌ন।

এছাড়া উপ‌স্থিত ছি‌লেন ঝিনাইদহ-৩ আস‌নের সংসদ সদস‌্য অ‌্যাড শফিকুল আযম খান চঞ্চল, কিশোরগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জেড এম পারভেজ সাজ্জাদ, সাবেক প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল (অব.) মাহফুজুর রহমান, সা‌বেক সাম‌রিক স‌চিব মেজর জেনা‌রেল (অব.) সালাউ‌দ্দিন মিয়া‌জী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. নবী নেওয়াজ, বিশিষ্ট কবি, সাহিত্যিক ও সাংবাদিক টোকন ঠাকুর, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার কানাই লাল সরকার, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার আজাদ রহমান এবং বিবার্তা২৪ এর সম্পাদক ও প্রকাশক বানী ইয়াসমিন হাসি প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/কেআর/কেএম)